#Best 2 Love Letter For Boyfriend in Bengali

Love Letter For Boyfriend in Bengali

Bangla ShayariIf you find Love Letter for Boyfriend in Bengali Language then you are in right place. Here you will get Bangla Love Letter For Boyfriend, Bengali Love Letter for Boyfriend in Bengali Font.


Love Letter For Boyfriend in Bengali


Bangla Shayari: নমস্কার বন্ধুরা আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমারা মিষ্টি প্রেমিকাদের জন্য ২ টি জনপ্রিয় Love Letter for Boyfriend নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আশা রাখি এগুলি তোমাদের ভালো লাগবে। 


Love Letter For Boyfriend – 1


ওগো প্রিয়তম আমার!

তোমার চিঠি পেয়ে যে কি ভালো লাগলো তা আমি ভাষা দিয়ে বোঝাতে পারছি না। কতোবার যে চিঠিখানা পড়েছি তার হিসেবে নেই। যতোবার চিঠিটা পড়ি ততবারই চুমুতে চুমতে ভরিয়ে দিই চিঠিখানা। চিঠিটা পড়তে পড়তে মনে হয় তোমার মুখখানি যেন অনর্গল কথা বলে চলেছে আর তাই ভেবে তোমার সুন্দর মুখখানায় চুমুতে চুমতে ভরিয়ে দিই। অনেক আনন্দ, অনেক স্ফূর্তি হয়তো জীবনে পেয়েছি কিন্তু মনের মানুষের চিঠি পেলে যে আরও কতোখানি আনন্দ হয় তা এই জীবনে প্রথম অনুভব করলাম। [Love Letter For Boyfriend in Bengali]

You Can also check: Bengali Propose Love Letter

ওগো প্রিয়ে আমার, এ জীবন-যৌবন সবই তোমার জন্য উজাড় করে দিতে রাজি আছি আমি। আমার এ যৌবন-মধু শুধু তোমারই জন্যে আর কারও জন্যে নয়। এ ফুল তোমার পূজার জন্যেই সঞ্চয় করে রাখা হয়েছে প্রিয়ে। শুধু তুমি করে তুলে নেবে সেই অপেক্ষাতেই আছি। আমি তো দু-হাত বাড়িয়েই আছি – আমায় তুলে নাও তোমার কাছে। তোমার বুকে মাথা রেখে কবে যে নিশ্চিন্তে ঘুমাবো, তার চিন্তাতেই মশগুল হয়ে আছি। তুমি বলেছো, আমি নাকি আর আগের মতো তোমায় ভালোবাসি না। না – গো না তা একটুও নয়। তোমরা পুরুষ জাতরা মেয়েদের মনের কথা একবারও বোঝো না। মান সম্মানের ভয়ে লোক লজ্জার ভয়ে আমরা কিছু সরাসরি করতে পারিনা – তোমাকে ইঙ্গিতে অনুভবে বুঝে নিতে হবে। শুধু মুখের কথায় তুমি আমায় ভুল বোঝ না। তুমি কি জানো না , মেয়েদের বুক ফাটে তবুও মুখ ফাটে না। কি করে বোঝাবো বলো তোমায় – আমার হৃদয়ের জ্বালা। [Love Letter For Boyfriend in Bengali]

কলেজ শেষ হয়ে আসছে। ….এরপর থেকে তোমার সঙ্গে দেখা হওয়ার সম্ভবনা কম। কলেজ চলাকালীন, কলেজে ফাঁকি দিয়ে তোমার সঙ্গে ঘুরে ঘুরে তোমার পরশ পেয়ে নিজেকে কতো ভালো লাগতো। কিন্তু এবার কি করে তোমার সঙ্গে আমার দেখা হবে জানি না গো। জানো তো আমাদের বাড়ির কি কড়াকড়ি। বাড়ি থেকে বেরুতেই দেবে না হয়তো। কলেজে পড়ছি – সেই শুধু দাদার ইচ্ছায়। বাবা রাজি নয়। তাই আমার সব কিছু এখন তালগোল পাকিয়ে যাচ্ছে। পড়তে গেলে, বই -এর পাতা খুলে শুধু তোমার মুখখানি বইয়ের পাতায় ভেসে উঠে। পড়া আর হয় না। তোমার চিন্তায় বিভোর হয়ে যাই।

কি করবো ভেবে পাই না। তুমি কি করতে চাও চিঠিতে জানিও। না হলে আমি আর নিজেকে স্থির রাখতে পারছি না। ভালোবাসা নিও, চিঠির উত্তর দিও।

ইতি –

তোমারই অনামিকা


Love Letter For Boyfriend – 1


ওগো প্রানপ্রিয় অনিমেষ,

….অনিমেষ। আমার প্রাণের সিংহাসনে বসানো অনিমেষ। তোমার চিঠিখানা পেয়ে কতোটা যে আমি খুশি হয়েছি তা ভাষায় প্রকাশ করতে পারছি না। তুমি অসুস্থ শরীরেও যে আমার খবর নিতে ভোলেনি তা বুঝে কৃতজ্ঞতায় আমার বুক ভরে উঠেছে। তুমি যে আমার দিনের চিন্তা, রাতের স্বপ্ন তা আমি কি করে বোঝাবো তোমাকে?

….আমি আমার মনের সব কথা তোমাকে খুলে বলি না বলে, তুমি হয়তো মাঝে মধ্যে ভাবো, আমি তোমাকে তেমন করে ভালোবাসি না। কিন্তু এ কথা কি বার বার বলতে কারও ভালো লাগে। যাক গে, শোনো। ….তুমি যেদিন আসবে, সেদিন তুমি যে জিনিসটা আনবে বলেছিল তার এখন আর প্রয়োজন নেই। আমি ভেবেছি তোমার শরীরটা একটু ভালো হলে বরং দুজনে গিয়ে পছন্দ করে কিনবো। [Love Letter For Boyfriend in Bengali]

….তুমি আমাকে কি একটা দেবে বলে কথা দিয়েছিল; বলেছিলে আমি সেটা নিয়ে মাঝে মাঝে তোমার কথা ভুলে থাকতে পারবো। কিন্তু সেটা তো আমি এখনো তোমার থেকে পেলাম না। 

You Can also check: Bengali Love Letter For Husband

আবার আসল কথায় আসছি, মন দিয়ে শোন – আগামী শুক্রবার আমরা বাড়ির সবাই একবার দেশের বাড়িতে ঘুরতে যাবো। যদি সম্ভব হয় পত্র পাওয়া মাত্র আমার সঙ্গে দেখা করো। আমরা দেশের বাড়িতে ৭-৮  দিন থাকবো। শুধু যাবার আগে বারবার তোমাকে দেখতে আমার বড় ইচ্ছে করছে। কেন যে মন এতো উতলা হয়েছে জানি না। 

আর যদি না আসো, তাহলে একটা দিন দেখে হটাৎ আমি একদিন তোমাদের ওষুধের দোকানে গিয়ে হাজির হবো – ওষুধ কেনবার অজুহাতে। লোকে জানতে পারলে জানুক, কোন ভয় নেই আমার। তখন কিন্তু আমার ওপর রাগ করতে পারবেনা তুমি। [Love Letter For Boyfriend in Bengali]

ওগো বন্ধু, প্রিয় আমার সঙ্গী আমার – তুমি যে সত্যিই আমাকে কতোটা ভালোবাসো তা আমি জানি। আমার মনের দর্পনে তোমার ছবি দেখে সব বুঝতে পারি। তাই আমার মনে মিথ্যে দুঃখ দিও না। চিঠি না বাড়িয়ে আজ এখানেই শেষ করলাম। আমার অনেক অনেক ভালোবাসা নিও। 

ইতি 

তোমারই রিয়া 

আপনাদের সবাইকে ধন্যবাদ এই পোস্টটি পড়ার জন্য। আমাদের এই Love Letter For Boyfriend in Bengali গুলি ভালো লাগলে দয়াকরে প্রিয়জনদের সাথে Share করতে ভুলবেন না। ধন্যবাদ। Like Our Facebbok Page

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *