#Top 2 Bangla Love Letter for Girlfriend

Bangla Love Letter for Girlfriend

Bangla Shayari – If you find Bangla Love Letter for Girlfriend then you are in right place. Here you will get Bangla Love Letter for Girlfriend, Bengali Love Letter for Girlfriend, Bangla Love Letter for Gf, Love Letter for Girlfriend in Bengali Font.

Bangla Love Letter for Girlfriend

Bangla Shayari: নমস্কার বন্ধুরা আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমরা দুষ্টু প্রেমিকদেড় জন্য কয়েকটি জন্প্রিয় ভালোবাসার প্রেম পত্র নিয়ে এসেছি আশাকরি তোমাদের ভালো লাগবে। 

ভালোবাসার প্রেম পত্র (Bangla Love Letter for Girlfriend) গুলি ভালো লাগলে অবশ্যই বন্ধুদের সাথে Share করবেন। 


Bangla Love Letter for Girlfriend – 1


ওগো আমার মনের প্রিয়া,


আজকে তোমায় চিঠি লিখতে বাধ্য হলাম। এতদিন যাবৎ একই অফিসে চাকুরী করে দেখা হত তোমার সঙ্গে আমার। কাজের ফাঁকে নানা অজুহাতে তুমি চলে আসতে আমার টেবিলে। বিব্রত করতে নানাভাবে। ভাল লাগত তোমার সেই দুস্টু মিষ্টি আচরণ।

কিন্তু আজকাল তোমার সেই পদধ্বনি আর শুনতে পাইনা। দেখতে পাইনা তোমাকে। এমন বোধহয় তুমি আমাকে পাত্তাই দিতে চাও না। জানোও তো সুযোগ পেলে শেয়ালেও খেজুর রস চুরি করে খায়। আজকাল তোমার প্রতি মিঃ রায়ের আচরণ লক্ষ্য করে আমার যেন সন্দেহ হয়। আমি বুঝতে পারছি সাহেবের লোলুপ দৃষ্টি তোমার উপর পড়েছে। তাই বোধহয় তোমাকে কেরানির জায়গা থেকে তুলে নিয়ে নিজের কম্পার্টমেন্ট পার্সোনাল স্টেনোগ্রাফার পদ দিয়ে একবারে তার পাশেই স্থান করে দিয়েছেন।

কিছুদিন আগেও অফিস ছুটির পর দুজনে একসঙ্গে বাড়ি ফিরতাম। কিন্তু এখন রায় সাহেব নিজের গাড়িতে করে তোমায় পৌঁছে দেন।

মিঃ রায় বোধহয় আমাদের বিষয়ে কিছু আঁচ করতে পেরেছেন। তাই তোমার মধ্যে একটা ব্যবধান সৃষ্টি করার চক্রান্ত তৈরী করেছেন। প্রিয়া, তোমার কাজের ওপর মিঃ চোধুরীর নিশ্চয় অধিকার আছে। কিন্তু তোমার মনের ওপর নয়।
আমার বিশ্বাস, ওই মনের ওপর অবাধ অধিকার একমাত্র। তুমি একান্তভাবেই আমার।

তোমার প্রতি মিঃ রায় -এর এই আচরণ এ অফিসের কারও চোখ এড়ায়নি। কাজের ফাঁকে বা টিফিন টাইমে চায়ের টেবিলে এ প্রসঙ্গ এক মুখরোচক খোরাক হয়ে দাঁড়িয়েছে। প্রত্যেকের বিদ্রূপত্মাক অঙ্গুলিনির্দেশ যেন আমার প্রতি। এ স্বর্গ ধুলোয় নামিয়ে দু’পায়ে দলে যেও না।

একটা কথা মনে রেখ প্রিয়া, মিঃ রায় -এর চোখে নেশা আছে। কিন্তু মনের নেশা নেই। যার মনই নেই তার মনের নেশা থাকবে কেমন করে? আর আমার মনের কিনারে দাঁড়িয়ে তুমি নিশ্চয় লক্ষ্য করেছে, এ হৃদয় সমুদ্রে কত অবিশ্রান্ত ঢেউ আছড়ে পরে মাথা খুঁড়ে।

আমার হৃদয়ভরা ভালোবাসা নিও। তুমি আমার, আমি তোমার।

ইতি –

তোমার শুভজিৎ


Bangla Love Letter for Girlfriend – 2


প্রিয় সঞ্চিতা,

উত্তর ভারত ভ্রমন শেষে আশাকরি তোমরা নির্বিঘ্নে ফিরেছ এবং আশাকরি তোমার বাবা মা ও তুমি ভালো আছো।
এ চিঠি লিখতে বসে আমার কেমন সঙ্কোচ বোধ হচ্ছে কিন্তু না লিখেও পারলাম না। মনকে কিছুতেই বশে আনতে পারছি না। কি যেন এক দুরন্ত ঝড় এ মনকে অশান্ত করে তুলেছে দিন রাতে। জানি না এ চিঠি লেখার পর তুমি কি মনে করবে।

সঞ্চিতা, কাউকে তুমি ভালোবাসো কিনা আমি জানি না। তবে তোমাকে প্রথম দেখার দিনে তোমার ওই কাজলকালো চোখের স্বচ্ছ সরোবরে যে প্রস্ফুটিত পদ্ম দেখছি, তাতে রয়েছে অফুরন্ত মধু। কোন ভ্রমর তোমার ঐ পদ্মপাতার হাতছানি আমার দিকে।
আমি ভালোবেসে ফেলেছি তোমায়। তোমার রূপের কাঁটা আমাকে বিদ্ধ করেছে, তোমাকে বারবার দেখার জন্য মনটা ভীষণ ছটফট করছে। যদিও তোমার বাবা-মা আমাকে তোমাদের বাড়িতে যাবার জন্য আমন্ত্রণ জানিয়েছেন। কিন্তু ছুটির পর অফিসে কাজের চাপ থাকি সময় করে উঠতে পারছি না। ভীষণ হাপিয়ে উঠেছি তোমাকে না দেখে। সামনের সপ্তাহে নিশ্চয় আমি তোমাদের ওখানে যাব। রথ দেখাও হবে কলা বেচাও হবে।

আমায় তুমি ভালোবাসো তো সঞ্চিতা। ডেকে নেবে তো তোমার মনের রঙমহলে? নাকি রুদ্ধদ্বারের অন্তরালে নিজেকে লুকিয়ে রেখে, আমাদের এই পথের পরিচয় পথেই ফেলে দেবে।
ভয় হয় সঞ্চিতা, তোমার উপেক্ষা ইহ জনমে সঙ্গে করে আনা এ ক্ষুদ্র হৃদয়টুকু যদি ব্রজের কঠিন আঘাতে চূর্ন-বিচূর্ণ হয়ে যায়। তবে এক’দিনের পৃথিবীতে শেখরের জীবনে আসবে পূর্ণচ্ছেদ।
এ জীবনে তোমায় না পেলে তবে পরজন্ম বলে যদি কিছু থাকে, সৃষ্ঠিকর্তাকে অনুরোধ করব – যদি আবার জন্ম হয়, তবে তোমায় যেন সঙ্গী করে কাছে পাই।

প্রিয়তমা, আমার এই চিঠি তোমার মনে কতটা ঢেউ তুলবে জানিনা, তবে আমার এ লিপির ভাষায় নিশ্চয় বুঝতে পারবে আমি তোমায় কতটা ভালোবাসি।
আশাকরি তোমার কাছে আমি সমর্থন পাব। তুমি আমারই হবে। আমরা এই পৃথিবীকে চির বসন্তে ভরিয়ে তুলব।
বেশি কিছু আর লিখলাম না, উত্তর দিও। নতুন করে ঠিকানা দেওয়া আছে তোমার কাছে।

ইতি –

সুজিত

আপনাদের সবাইকে ধন্যবাদ এই পোস্টটি পড়ার জন্য। আমাদের এই Bangla Love Letter for Girlfriendগুলি ভালো লাগলে দয়াকরে প্রিয়জনদের সাথে Share করতে ভুলবেন না। ধন্যবাদ। Like Our Facebbok Page

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version